সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু,স্বামী ও ছেলে আটক

মঠবাড়িয়ায় বিউটিশিয়ানের রহস্যজনক মৃত্যু,স্বামী ও ছেলে আটক

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সোমবার দুপুরে শাম্মী আক্তার (৪০) নামের এক বিউটিশিয়ান নারীর লাশ উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। শাম্মী আক্তার দুই সন্তানের জননী ও ব্যাবসায়ী শেখ সিরাজুল সালেকিন এর স্ত্রী।

জানা গেছে, পার্শবতী শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামে থেকে মঠবাড়িয়ায় এসে কে এম লতীফ সুপার মাকেটে দ্বিতীয় তলায় দশবছর ধরে শাম্মী বিউটি পার্লার নামের একটি পার্লারের ব্যবসা করে আসছিল। এবং থানা পাড়ায় দুই সন্তান নিয়ে একটি ভাড়া বাসায় বসবাস করত। প্রতি দিনের মত শাম্মী স্বামীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। সোমবার ভোরে স্বামী সালেকিন স্ত্রী শাম্মীকে বিছানায় অজ্ঞান অবস্থায় পরে থাকতে দেখে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক শাম্মীকে মৃত্যু ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, মৃত্যুটি রহস্য জনক মনে হওয়ায় ওই বিউটিশিয়ান নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যু রহেস্য পাওয়া যাবে। জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীর স্বামী শেখ সিরাজুল সালেকিন ও পুত্র সাইমকে আটক করা হয়েছে। এব্যপারে মামলার প্রস্তুতি চলছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap